দূরত্বটা আজ কবিতা হয়ে গেল
- ইউনা আফরোজ ২৭-০৪-২০২৪

দূরত্বটা কবিতা হয়ে গেল আমরা কবিতার মধ্যে ডুবে থাকতাম বেলা অবেলায় । প্রিয় কোনো লাইনের মধ্যে নিজেদের অন্তঃস্থ আবেগকে আঁটসাঁট ভাবে লুকিয়ে চুপিয়ে রেখে কত দীর্ঘক্ষণ পার করেছি । এখন একটা গাঢ় দূরত্ব পৃষ্ঠার নাম্বারের মতো আমি আছি ২০৯ নাম্বারে ,তুমি হয়ত ৮০৫। আমাদের সম্পর্কটা ছিল কবিতার মতো , উপমা /ছদ্মবেশ এমন যা তা দিয়ে শুধু বুঝবার প্রয়াস। আজ আমাদের একযুগ দূরত্ব, এই দূরত্বটাও এখন কবিতা হয়ে গেল ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

rasel6545
৩০-০৬-২০১৯ ১৭:৫৯ মিঃ

সুন্দর